ময়মনসিংহবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কষ্টের টাকায় ঘুষ দিয়ে কাজ করাবেন না: মাশরাফী

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২২ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, কষ্টের টাকায় ঘুষ দিয়ে আপনারা কোনো কাজ করাবেন না। ভাতার ৫০০ টাকার একটি কার্ড নিতে কেন ৬ হাজার টাকা দেবেন? চাকরির জন্য কেন টাকা দেবন? যোগ্যতা থাকলে আপনাদের চাকরি হবে। এ দায়ভার তো আমার না। টাকার বিনিময়ে কেউ কোনো কাজ করে দিতে পারবে না।

বুধবার বিকেলে নড়াইল সদরের হবখালি ইউনিয়নের হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ নামে ব্যতিক্রমী অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ কথা বলেন তিনি।

এমপি মাশরাফী বলেন, টিআর, কাবিখা, কাবিটার কাজ পেতে আমার পরিবার বা আত্মীয় স্বজন অথবা আমার নামে কেউ কোনো টাকা নেয় কিনা সে কথা জানতে চাই। যদি কেউ এ কাজ করে থাকে তাহলে আমাকে জানান। আমি তার ব্যবস্থা নেব।

তিনি আরো বলেন, আপনারা জানেন করোনার কারণে প্রায় দুই বছর উন্নয়নমূলক কাজ বন্ধ ছিল। তবু গত চার বছরের বাকি সময় বিভিন্ন রাস্তা-ঘাট, মসজিদ-মন্দিরে বরাদ্দ দেওয়া হয়েছে।

মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আপনাদের জন্য আমার দরজা ২৪ ঘণ্টা খোলা। যে কেউ আমার সঙ্গে দেখা করতে পারেন। আপনাদের কথা শুনতে আমি বাধ্য। আপনারা আমাকে ভোট দিয়েছেন। আমি এসেছি আপনাদের কথা শুনতে এবং গত চার বছরে যত কাজ করেছি তার হিসাব দিতে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাষ চন্দ্র বোস, সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, হবখালি ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ প্রমুখ।

 

গৌরীপুর নিউজ/এইচএসএস

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com