ময়মনসিংহবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কালোবাজারী ট্রেনের টিকিট সহ দুইজন কে আটক করেছে র‍্যাব-১৪

প্রেস রিলিজ
ডিসেম্বর ২১, ২০২২ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এপ্রেক্ষিতে কিশোরগঞ্জ রেলওয়ে ষ্টেশনের টিকিট কালোবাজারী রোধ ও কালোবাজারীদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের নিকট বেশ কিছু দিন ধরে বিভিন্ন মাধ্যমে অভিযোগ আসতে থাকে যে, একটি টিকিট কালো বাজারী চক্র কিশোরগঞ্জ সদর থানাধীন রেলওয়ে ষ্টেশন এর আশপাশের এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করে রাখে এবং পরবর্তীতে সাধারণ জনগনের মাঝে বেশি দামে উক্ত টিকিট বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত কালো বাজারী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতেঅদ্য ২১ ডিসেম্বর ২০২২খ্রিঃ ১৬.০০ঘটিকায় কিশোরগঞ্জ জেলারসদর থানাধীন কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকাহতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ৪৯ (ঊনপঞ্চাশ) টি আসনের ট্রেনের অগ্রীম টিকেট’সহ টিকিট কালোবাজারীর সাথে জড়িত ১। বাচ্চুমিয়া(৫৬), পিতা-মৃত ইউসুফ আলী, সাং-পূর্ব তারাপাশা, ২। সজীব কুমার দাস(৬০), পিতা-মৃতনক্ষত্র চন্দ্র দাস, সাং-পশ্চিম তারাপাশা, উভয় কিশোরগঞ্জ পৌরসভা ০৭ নংওয়ার্ড, থানা ও জেলা-কিশোরগঞ্জদ্বয়’কে গ্রেফতার করা হয়। সে সময় তাদের নিকট হইতে ০২টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় রেলের টিকিট কালোবাজারীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

 

গৌরীপুর নিউজ/এইচএসএস 

 

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com