ময়মনসিংহশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

রতন ভৌমিক
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯নং উচাখিলা ইউপি চেয়ারম্যানকে এক নারী ইউপি সদস্য প্রাণনাশের হুমকির  প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার উচাখিলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম।

চেয়ারম্যান লিখিত বক্তব্যে জানান, সংরক্ষিত ৩নং ওয়ার্ড সদস্য রোকসানা খাতুন ৮নং ওয়ার্ড সদস্য রফিকুল ইসলামকে মোবাইল ফোনে ওই মহিলা সদস্য অকথ্য ভাষায় গালাগাল করেছে মর্মে আমার কাছে অভিযোগ করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদে এক মিটিং এ বিষয়টি রোকসানার জানতে চাইলে রোকসানা উত্তেজিত হয়ে আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে অফিস পরিষদ থেকে বেড়িয়ে যায়। কিছুক্ষন পর সে ধারালো রাম দা নিয়ে এসে আমাকে প্রাণনাশের চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন তাঁকে নিবৃত করে। এরপর সে ষড়যন্ত্রের আশ্রয় নিয়ে তাঁর চুলের মুটি ধরে জুতা পেটা বসত বাড়িতে হামলা ও শ্লীলতাহানি করেছি এসব মিথ্যা ভিত্তিহীন তথ্য দিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তিনি আরোও জানান, এই নারী সদস্য চিহ্নিত একজন মাদককারবারী। সে সব সময় এলাকায় আতঙ্ক সৃষ্টি করে রাখে। তিনি তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগের তীব্র নিন্দা জানান।

সংরক্ষিত মহিলা সদস্য রোকসানা খাতুন জানান, চেয়ারম্যান ডেকে নিয়ে বিভিন্ন প্রকল্পের কাজে স্বাক্ষর করতে বলে। পরে আমি অস্বীকৃতি জানালে এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে চেয়ারম্যান আমার চুলের মুটি ধরে জুতা দিয়ে মারধর করে। পরে আমি থানায় গিয়ে বিষয়টি অফিসার ইনচার্জকে অবহিত করে লিখিত অভিযোগ দিয়েছি।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য সাইফুল ইসলাম, মতিউর রহমান, রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম, তাসলিমা বেগম ও জেসমিন আরা উপস্থিত ছিলেন।

 

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com