ময়মনসিংহবুধবার , ১ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নান্দাইলে জঙ্গলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১, ২০২৩ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের নান্দাইলে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মো. আমানউল্লাহ নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার বিকেলে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, একইদিন ভোরে নেত্রকোণার পূর্বধলা থানাধীন শ্যামগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, গত বছরের ২৩ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে ঐ গৃহবধূ ভালুকায় যাওয়ার জন্য গফরগাঁও রেলওয়ে স্টেশনে অবস্থান করছিলেন। এ সময় সুমন মিয়া নামে একজন ঐ নারীকে ভালুকায় পৌঁছে দেবেন বলে মোটরসাইকেলে নিয়ে যান। কিছুক্ষণ পর আমানউল্লাহ নামে একজনকে মোবাইলে কল দিয়ে ডেকে নিয়ে আসেন সুমন।

ঐদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নান্দাইল থানাধীন খারুয়া ইউনিয়নের রাজাপুর এলাকায় সড়কের পাশের জঙ্গলে নিয়ে ঐ গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করেন তারা। এরপর রাত সাড়ে ৭টার দিকে ভুক্তভোগী গৃহবধূকে দেওয়ানগঞ্জ বাজারের কাছে ফেলে রেখে চলে যান তারা।

এ ঘটনায় ২৭ ডিসেম্বর সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা থানায় ধর্ষণ মামলা করেন। পরে আসামি সুমনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। সুমন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আনোয়ার হোসেন আরো জানান, ধর্ষণে জড়িত অপর আসামি আমানউল্লাহ পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান জানতে পেরে অভিযান র‍্যাব-১৪ এর একটি দল। বুধবার ভোরে নেত্রকোণার পূর্বধলা থানাধীন শ্যামগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আমানউল্লাহকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

গৌরীপুর নিউজ/এইচএসএস

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com