ময়মনসিংহশুক্রবার , ৯ জুন ২০২৩

শেরপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
জুন ৯, ২০২৩ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নকলা উপজেলায় বজ্রপাতে শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার চর অষ্টধর ইউনিয়নের নারায়ণখোলা দক্ষিণ গ্রামে ব্রহ্মপুত্র নদের পাড়ে ও গণপদ্দী ইউনিয়নের বরইতার গ্রামে ঘোড়ামারা নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- নারায়ণখোলা দক্ষিণ গ্রামের দিনমজুর শফিক মিয়ার ছেলে সাব্বির মিয়া এবং বরইতার গ্রামের আতশ আলীর ছেলে কৃষক শিপন মিয়া। সাব্বির মিয়া স্থানীয় কুটেরচর জোনাব আলী দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র ছিল।

চর অষ্টধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী জানান, সাব্বির বৃষ্টির মধ্যে বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদের পাড়ে ফুটবল খেলছিল। এ সময় হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এতে সাব্বির গুরুতর আহত হয়। স্থানীয়রা সাব্বিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গণপদ্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুর রহমান আবুল জানান, বৃষ্টির মধ্যে শিপন গরু আনতে ঘোড়ামারা নদীর পাড়ে গেলে বজ্রপাতের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নকলার উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন জানান, সাব্বির ও শিপনের পরিবারকে ২৫ হাজার টাকা করে নগদ আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

 

জিএন/এস

ইমেইলঃ news.gouripurnews@gmail.com