ময়মনসিংহবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩

গৌরীপুরে ম্যানেজিং কমিটির নির্বাচনে ১২ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ১

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১০, ২০২৩ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ১২ জন বৈধ প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে।

এছাড়াও ম্যানেজিং কমিটির নির্বাচনে সাধারণ মহিলা অভিভাবক সদস্য পদ প্রার্থী আঙ্গুরা বেগম (আনজুরা) মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার আশরাফুল আলম বৈধ প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেন।

বৈধ প্রার্থীরা হলেন- দাতা সদস্য পদ- আব্দুস সাত্তার।

সাধারণ অভিভাবক সদস্য পদ – মোঃ আব্দুল মুন্নাফ, ফারুক আহাম্মদ, জাহাঙ্গীর আলম, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আবদুস সাত্তার, মোঃ লুৎফর রহমান খান, মুহম্মদ সাইফুল ইসলাম।

সাধারণ মহিলা অভিভাবক সদস্য পদ- দিলুয়ারা আক্তার।

সাধারণ শিক্ষক প্রতিনিধি সদস্য পদ- কাজল কুমার সরকার ও মোঃ নূরুল আমিন।

সাধারণ মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য পদ- নূপুর রানী ভট্টাচার্য।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার আশরাফুল আলম বলেন, একজন দাতা সদস্য পদ, দুইজন সাধারণ শিক্ষক প্রতিনিধি ও একজন সাধারণ শিক্ষক মহিলা প্রতিনিধি পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় এই পদে নির্বাচন হবে না। সাধারণ অভিভাবক সদস্য পদে সাতজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধতা ঘোষণা করা হয়েছে। এরমধ্যে থেকে চারজন প্রার্থী অভিভাবকদের ভোটে নির্বাচিত হবে।

সাধারণ মহিলা অভিভাবক সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করা দুই প্রার্থীর মধ্যে আঙ্গুরা বেগম আনজুরার মনোনয়নপত্রে সমর্থক, প্রস্তাবক ও প্রার্থীর নিজের প্রকৃত ভোটার নম্বর না থাকায় মনোয়নপত্র বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ আগামী ১৩ আগস্ট। আগামী ২৪ আগস্ট নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com