ময়মনসিংহমঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩

গৌরীপুরে শ্রদ্ধা- ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ

স্টাফ রিপোর্টার
আগস্ট ১৫, ২০২৩ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) দিনব্যাপি নানা কর্মসূচীর মধ্যে ছিল- জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, শোকর‌্যালি, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোকসভা ও দোয়া-মাহফিল, গণভোজ।

এতে প্রধান অতিথি ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

 

স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

এতে বক্তব্য দেন- ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক একেএম আব্দুর রফিক, উপজেলা আওয়ামী লীগ নেতা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দীপু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য গোলাম সামদানী খান সুমনসহ আরও অনেকেই।

এতে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com