ময়মনসিংহমঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩

গৌরীপুরে সাহেব আলী হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
আগস্ট ৮, ২০২৩ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরের মাওহা ইউনিয়নের খলতবাড়ি গ্রামের কৃষক সাহেব আলী হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে।
মঙ্গলবার বিকালে উপজেলার মাওহা ইউনিয়নের পালুহাটি বাজারে নিহতের পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজনের উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।

কর্মসূচিতে অংশ নিয়ে নিহত সাহেব আলীর ছেলে রাজিব মিয়া তার বাবার হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন, স্থানীয় ইউপি সদস্য মানিক মিয়া, নিহতের স্ত্রী সখিনা খাতুন, নিহতের ভাই ছাহেদ আলী, নিহতের ভাই বউ রেহেনা আক্তার, স্থানীয় আবুবকর সিদ্দিক, মোঃ হারুন মিয়া, জহিরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, উপজেলার মাওহা ইউনিয়নের খলতবাড়ি গ্রামের বাসিন্দা সাহেব আলীর বাড়ির পাশে জমিতে পুকুর খনন নিয়ে বিরোধ চলছিল একই গ্রামের বাবুল মিয়ার সঙ্গে । গত ১ জুলাই ওই বিরোধপূর্ণ জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে সাহেব আলী নিহত হয়।

এ হত্যাকান্ডের ঘটনায় ৪ জুলাই সাহেব আলীর ছেলে বাদী হয়ে ১৫ জনকে আসামি করে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। ইতোমধ্যে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১৪ দুই আসামি বাবুল মিয়া (৫৬) ও তার ছেলে জহিরুল ইসলাম (১৯) কে গ্রেপ্তার করে ।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, সাহেব আলী হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার হয়েছে। মামলার সাত আসামি উচ্চ আদালতের জামিনে আছেন। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com