ময়মনসিংহশনিবার , ২৬ আগস্ট ২০২৩

ময়মনসিংহে রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৬

অনলাইন ডেস্ক
আগস্ট ২৬, ২০২৩ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে একটি বাসার রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ছয়জন দগ্ধ হয়েছেন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে নগরীর সানকিপাড়া শেষ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- বাসার মালিক নজরুল ইসলাম (৭৩), তার জামাতা সোয়াইব মাহমুদ (৪০), নাতি রুহাদ (৭), শ্রমিক বিল্লাল হোসেন (৪০), সাদ্দাম হোসেন (৪০) ও প্রান্ত (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, নগরীর সানকিপাড়া শেষ মোড় এলাকার বাসিন্দা প্রকৌশলী নজরুল ইসলাম আজ (শনিবার) নিজ নতুন বাসায় ওঠার জন্য বাসা বদল করছিলেন। বিকেলে শ্রমিক গ্যাসের চুলা স্থাপনের সময় হঠাৎ আগুন ধরে যায়। এতে বাসার মালিক নজরুল ইসলামসহ ছয়জন আহত হয়। পরে স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর।

আহত নজরুল ইসলামের স্বজন রাকিবুল ইসলাম বলেন, রান্না ঘরে থাকা সিলিন্ডারটি লিকেজ হয়ে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে ছিল। চুলা স্থাপনের পর সেখানে আগুন জ্বালানোর সময় হঠাৎ বিস্ফোরণ হয়ে আগুন ছড়িয়ে পড়ে। এতে ছয়জন আহত হয়েছেন।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

জিন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com