ময়মনসিংহবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩

দাঁড়িয়ে থাকা ‌‌টাঙ্গাইল কমিউটার ট্রেনে আগুন

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৬, ২০২৩ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলে ঘারিন্দা রেলস্টেশনে দাঁড়িয়ে থাকা ‌‘টাঙ্গাইল কমিউটার’ ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রেনের দুটি বগি সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে এবং একটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

গতকাল বুধবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার ঘারিন্দা রেলস্টেশনে ওই ট্রেনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ সময় বগিতে যাত্রী না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘারিন্দা রেলস্টেশনের বুকিং মাস্টার সেলিম মিয়া। তিনি জানান, বুধবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ঘারিন্দা রেলস্টেশনে টাঙ্গাইল থেকে ঢাকাগামী ওই ট্রেনটি দাঁড়িয়ে ছিল। এ সময় ট্রেনের তিনটি বগিতে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ট্রেনের দুটি বগি সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে এবং একটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়। কে বা কারা আগুন দিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলেও জানান ওই বুকিং মাস্টার।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ ইদ্রিচ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘটনার সময় ট্রেনটি স্টেশনে দাঁড়িয়ে ছিল।

পুলিশ সূত্র জানায়, বুধবার রাত ৩টার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি ট্রেন টাঙ্গাইল স্টেশন ত্যাগ করার পর একটি কমিউটার ট্রেনে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

জিএন/এইচ

ইমেইলঃ news.gouripurnews@gmail.com