ময়মনসিংহরবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩

বহুবার শারীরিক সম্পর্ক, বিয়ের দাবিতে মাদারগঞ্জে প্রেমিকের বাড়িতে কলেজেছাত্রী

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২৪, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

একই কলেজে পড়ার সুবাদে তোরণের সঙ্গে পরিচয় তরুণীর। সেই পরিচয় থেকে প্রেম। এরপর বিয়ের প্রলোভনে দেখিয়ে বহুবার বহুবার শারীরিক সম্পর্কে লিপ্ত হন প্রেমিক।

একপর্যায়ে প্রেমিক তোরণকে বিয়ের জন্য চাপ দেয় ওই ছাত্রী। কিন্তু বিয়ে করতে অস্বীকৃতি জানান প্রেমিক। ফলে বাধ্য হয়ে শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে অনশনে বসেছেন ওই কলেজেছাত্রী। ঘটনাটি ঘটেছে জামালপুরের মাদারগঞ্জে।

অভিযুক্ত প্রেমিক তারিন আহমেদ তোরণ শহরের জোনাইল ফকিরবাড়ি এলাকার রতন মন্ডলের ছেলে।

জানা গেছে, এ বছরের শুরুতে আশুলিয়া সিটি কলেজের কম্পিউটার সায়েন্সের শেষ বর্ষের শিক্ষার্থী তোরণের সঙ্গে পরিচয় হয় একই কলেজের ল’বিভাগের ওই কলেজেছাত্রী। সেই পরিচয়ের সূত্র ধরে প্রেম। পরে বিয়ের প্রলোভনে দেখিয়ে বহুবার শারীরিক সম্পর্কে লিপ্ত হন প্রেমিক তোরণ। একপর্যায়ে প্রেমিক তোরণকে বিয়ের জন্য চাপ দেয় প্রেমিকা। কিন্তু তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান প্রেমিক। ফলে বাধ্য হয়ে শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে অনশনে বসেছেন ওই কলেজেছাত্রী।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে সরেজমিনে ওই প্রেমিকের বাড়িতে গেলে অভিযুক্ত প্রেমিক তোরণকে বাড়িতে পাওয়া যায়নি।

ওই কলেজেছাত্রী বলেন, আমরা একই কলেজে পড়ি। তোরণ বিয়ে করার আশ্বাসে বহুবার আমার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে। এখন বিয়ের জন্য চাপ দিলে সে নানা বাহানা দেখায়। তাই বিয়ের দাবিতে তার বাড়িতে এসেছি।

মাদারগঞ্জ মডেল থানার ওসি মাহমুদুল হাসান বলেন, বিষয়টি আমি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com