ময়মনসিংহবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩

মদনে গানের আসরে চেয়ারে বসাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২৩ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণার মদন উপজেলায় যাত্রা গানের আসরে চেয়ারে বসাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই পক্ষের অন্তত ২০ জন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাইটাইল ইউপির বাঁশরী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত জুয়েল মিয়া (৩৫) বাঁশরী গ্রামের সুলতু মিয়ার ছেলে।

জানা গেছে, গত ১৯ ডিসেম্বর রাতে উপজেলার কাইটাইল ইউপির কাইটাইল গ্রামের নজরুল মিয়ার বাড়িতে যাত্রা গানের আসর বসে। ঐ গানে রোমান ও মাহফুজের মধ্যে চেয়ারে বসাকে কেন্দ্র করে তর্ক বিতর্ক হয়।

এ ঘটনা নিষ্পত্তি করার জন্য বৃহস্পতিবার সকালে সালিশি বৈঠক বসলেও সালিশ না মেনে বৈঠকে দু’গ্রুপের লোকজন সংঘর্ষে জড়ায়। এতে দুই পক্ষের অন্তত ২০ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় নয়জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠায়।

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার বলেন, বাঁশরী গ্রামে দু’পক্ষের সংঘর্ষে জুয়েল মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com