ময়মনসিংহবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩

ময়মনসিংহে হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু

বিনোদন ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২৩ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ নগরীতে দেশের অথেনটিক কসমেটিকস্ রিটেইল চেইন শপ হারল্যান স্টোর’র যাত্রা শুরু হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে স্টেশন রোডের নূরজাহান শপিং কমপ্লেক্সের নীচ তলায় ‘হারল্যান স্টোর’ শোরুমের উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শোরুম পরিদর্শন শেষে অপু বিশ্বাস বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য দেশের সকল প্রান্ডে প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। এছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় এখন থেকে হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলা ভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদা পূরন করবে।

উদ্বোধন উপলক্ষে এই স্টোরে চলছে রেড ফ্রাইডে অফারে ৭০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়।

তারা আরও জানান, ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মত সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবগুলো পাওয়া যাবে হারল্যান- নিউ ইয়র্ক স্টোরে।

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলি’র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য।

সিওডিলের একটি বিস্তৃত স্কিনকেয়ার প্রোডাক্ট লাইন আপ আছে যা ত্বকের বিভিন্ন রকম সমস্যায় অত্যন্ত কার্যকর ভূমিকা রাখে। শুধু তাই নয় এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে দুপুর থেকে স্টেশন রোড এলাকায় ভিড় জমান হাজারো নারী-পুরুষ। এতে শৃঙ্খলা রক্ষায় হিমশিম খেতে হয় পুলিশকে।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com