ময়মনসিংহসোমবার , ২২ জানুয়ারি ২০২৪

আটপাড়ায় ধর্ষণ মামলা করায় গৃহবধূকে কুপিয়ে হত্যা, গ্রেফতার দুই ভাই

অনলাইন ডেস্ক
জানুয়ারি ২২, ২০২৪ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোণার আটপাড়ায় ধর্ষণ মামলা করায় সেলিনা আক্তার নামে এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনায় দুই ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে শনিবার রাত ১টার দিকে গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নেত্রকোণার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের পালগাঁও গ্রামের শাহ জাহানের ছেলে মো. অসীম (২৫) ও মো. রাজু মিয়া (২৩)।

র‌্যাব জানায়, পালগাঁও গ্রামের সেলিনা আক্তার ও তার স্বামী খোকন মিয়ার সঙ্গে অসীম, রাজু, মাসুদসহ কয়েকজনের জমির বিরোধ ছিল। এ নিয়ে তাদের মধ্যে একাধিক মামলাও ছিল। কিছুদিন আগে সেলিনা ঐ এলাকার পাঁচজনের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা করেন। এর জেরে ৩ জানুয়ারি রাতে অসীম ও রাজুসহ কয়েকজন দেশি অস্ত্র নিয়ে সেলিনার বাড়ির দরজা ভেঙে ঘরে ঢোকে। এরপর তারা সেলিনাকে উঠানে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় সেলিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ জানুয়ারি ভোরে মারা যান সেলিনা।

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দফতরের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় ৮ জানুয়ারি নিহতের ননদ বেদেনা আক্তার বাদী হয়ে অসীম ও রাজুসহ ১০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেন।

তিনি বলেন, শনিবার রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় অসীম ও রাজুর পালিয়ে থাকার অবস্থান জানতে পেরে গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। পরে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com