ময়মনসিংহসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৮

অনলাইন ডেস্ক
জানুয়ারি ২৯, ২০২৪ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ভালুকা ও ঈশ্বরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আটজন। সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে ভালুকার বাসস্ট্যান্ড এলাকায় ও ঈশ্বরগঞ্জের দত্তপাড়া মরাখলা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

ভালুকায় নিহত ব্যক্তির নাম নাজমুল হুদা আনসারী (৪০)। তিনি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার উটরা গ্রামের আবুল হোসেন আনসারীর ছেলে। অপরজন, ঈশ্বরগঞ্জের ফজলুল হক (৫৫)। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার ইচাখিলা ইউনিয়নের আহমদপুর গ্রামের মৃত দামেস আলীর ছেলে।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, মাছের খাদ্যবোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। দুপুর পৌনে ২টার দিকে ভালুকার বাসস্ট্যান্ড এলাকা পর্যন্ত আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী নাজমুল হুদা আনসারী মারা যান। এ সময় চালক ছাড়াও অটোরিকশার দুই যাত্রী আহত হন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, দুপুর দেড়টার দিকে যাত্রী নিয়ে ঈশ্বরগঞ্জের দিকে একটি সিএনজিচালিত অটোরিকশা আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ছয় যাত্রী ছিটকে সড়কে পড়েন। ঘটনাস্থলেই ফজলুল হকের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন আরো পাঁচজন।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com