ময়মনসিংহশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪

ময়মনসিংহ-৮: ঈশ্বরগঞ্জ আসনে আ.লীগ-জাপা একাট্টা 

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৫, ২০২৪ ২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা একাট্টা হয়ে গণসংযোগ ও পথসভা করেছেন আওয়ামীলীগ সমর্থিত, লাঙ্গল প্রতীকের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি। 

প্রথম দিকে এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী থাকলেও কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তে গত ১৭ ডিসেম্বর সেই প্রার্থীকে প্রত্যাহার করে শুধু লাঙ্গল প্রতীকের প্রার্থীকে রাখেন ক্ষমতাসীন আওয়ামী লীগ।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সমর্থন থাকায় এ আসনে লাঙ্গলের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের একটি বিশাল অংশ কাজ করে যাচ্ছেন ফখরুল ইমামের পক্ষে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ঈশ্বরগঞ্জ পৌরসভার পাট বাজারে পৌর আওয়ামী লীগ ও উপজেলার সোহাগি ইউনিয়নের সোহাগি উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী ও জাতীয় পার্টির অঙ্গসংগঠনের আয়োজনে নির্বাচনি পথসভা অনুষ্ঠিত হয়েছে। নিমিষেই গণসংযোগ ও পথসভা গুলো জনসমুদ্রে পরিণত হয়।

পৌরসভায় পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সোহাগি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মোতালিবের সভাপতিত্বে জনসভা দুটিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল , সাধারণ সম্পাদক সাফির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, সাধারণ সম্পাদক আব্দুল হাদী, কেন্দ্রীয় ছাত্র সমাজের সহসভাপতি এইচ এম সারোয়ার প্রমুখ।

উল্লেখ যে, আসনটিতে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ৫ জন প্রার্থী ৭ জানুয়ারির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

গৌরীপুর নিউজ/এ/এইচ

 

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com