ময়মনসিংহবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪

শ্যামগঞ্জ বাজারে আগুনে পুড়ে ছাই দুই ব্যবসা প্রতিষ্ঠান

মশিউর রহমান কাউসার
জানুয়ারি ১৭, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের শ্যামগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে দুই ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গিয়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে শ্যামগঞ্জ কুমুদগঞ্জ এলাকায় স্থানীয় আব্দুল্লাহর লেপ-তোষকের ও এবায়দুলের সার-কীটনাশকের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান- আব্দুল্লাহর লেপ-তোষকের দোকানের বৈদ্যুতিক মটরে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তে সেই আগুন ছড়িয়ে পড়ে পাশর্^বর্তী এবায়দুলের সার-কীটনাশকের দোকানে। খবব পেয়ে পূর্বধলা ফায়ার সার্ভিসের ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডের ঘটনায় ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে প্রায় ২ ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খবিরুল আহসান ঘটনাস্থল পরিদর্শন করে অগ্নিকান্ড ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস দেন।

পূর্বধলা ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান- বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকান্ডে ক্ষতির পরিমান প্রায় ১০ লক্ষ টাকা এবং তারা উদ্ধার করেছে ৫০ লক্ষ টাকার মালামাল।

উল্লেখ এ নিয়ে গত ৮ মাসে শ্যামগঞ্জ বাজারে বিভিন্ন এলাকায় তিনটি বড়ধরনের অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ তিন অগ্নিকান্ডে শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়ি আগুনে পুড়ে প্রায় একশত কোটি টাকা ক্ষতি হয়েছে।

 

গৌরীপুর নিউজ/হলি/এসএস

 

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com