ময়মনসিংহরবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪

নান্দাইলে পিতা-মাতার ভরণপোষণ আইনে প্রথম বারের মতো সন্তান জেলে

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মা-বাবাকে ভরণপোষণ না করায় ময়মনসিংহের নান্দাইলে সন্তানকে জেলে নেওয়া হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) নান্দাইল মডেল থানা পুলিশ আসামি আব্দুল আওয়াল ফকিরকে (২৬) জেলহাজতে প্রেরণ করে।

অভিযুক্ত আব্দুল আওয়াল ফকির নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের মেরাকোনা গ্রামের মো. আব্দুল মতিন ফকির ও রেণু খাতুনের একমাত্র সন্তান।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, আওয়াল দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছে। সে বিবাহিত। সংসারে তার স্ত্রী ও সন্তানও রয়েছে। স্ত্রী অন্যের বাড়িতে কাজ করে কোনোমতে তার সংসার চালায়। কিন্তু সে নেশার টাকার জন্য প্রায়ই পিতা-মাতার ওপর অত্যাচার নির্যাতন চালাত।

ছেলের কাছ থেকে ভরণপোষণ না পেয়ে বাধ্য হয়ে পিতা-মাতা দুজনই ভিক্ষা করেন। উপর্যুপরি নেশার টাকার জন্য পিতা-মাতাকে নিয়মিত মারধরও করে সে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নেশার টাকার জন্য সে তার বাবা-মাকে মারধর করতে থাকলে চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা দৌড়ে এসে তাদের উদ্ধার করেন। পরে পিতা-মাতা বাধ্য হয়েই নান্দাইল মডেল থানায় একমাত্র সন্তানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

নান্দাইল মডেল থানার ওসি মো. আব্দুল মজিদ উক্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, পিতা-মাতার ভরণপোষণ আইনে এই প্রথম নান্দাইল মডেল থানায় পিতা-মাতার দায়ের করা মামলা রুজু করা হয়। এতে অভিযুক্ত সন্তানকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com