ময়মনসিংহসোমবার , ১৭ জুন ২০২৪

ঈদ উপলক্ষে ময়মনসিংহে র‍্যাবের কার্যক্রম জোরদার

নিজস্ব প্রতিবেদক
জুন ১৭, ২০২৪ ২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

পবিত্র ঈদ-উল-আযহা নির্বিঘ্নে উদ-যাপনের লক্ষ্যে রোবাস্ট পেট্রোলিং, চেকপোস্ট, গোয়েন্দা তথ্য সংগ্রহসহ কোরবানির পশুরহাটে কর্ট্রোল রুম স্থাপনের মাধ্যমে জালনোট সনাক্তকরণ কার্যক্রম জোরদার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।

ময়মনসিংহ র‍্যাব-১৪ অপারেশনস অফিসার মোঃজাহিদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-১৪, অপারেশনস্ অফিসার মোঃ জাহিদুল ইসলাম বলেন, পবিত্র ঈদ-উল-আযহা নির্বিঘ্নে উদযাপনের লক্ষ্যে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঘরমুখো মানুষ যাতে নিবিঘ্নে ঘরে ফিরতে পারে, সে জন্য র‍্যাব-১৪, ময়মনসিংহ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ আলিমুজ্জামান, বিপিএম-সেবা নির্দেশক্রমে র‌্যাবের রোবাস্ট পেট্রোলিং ও বিশেষ টহল টিম র‌্যাব-১৪ এর আওতাধীন বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় আইন-শূঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে।

র‌্যাব-১৪ এর আওতাধীন এলাকায় অবৈধ অস্ত্র, মাদক ও চোরাচালান রোধকল্পে  বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক যানবাহন তল্লাশি করা হচ্ছে।

এছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে  ভ্রাম্যমান জাল-নোট সনাক্তকরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন,পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে গুরুত্বপূর্ণ কোরবানির পশুরহাটে র‌্যাব কন্ট্রোল রুম স্থাপনের মাধ্যমে জালনোট সনাক্তকরণ কার্যক্রমসহ পশুরহাটের আইন-শূঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে। জাহিদুল ইসলাম বলেন, নাশকতাকারী,ছিনতাইকারী, চাঁদাবাজ, পকেটমার, টিকেট কালোবাজারি, জাল টাকা প্রস্তুতকারী, অজ্ঞান ও মলম পার্টির সদস্যসহ সংঘবদ্ধ অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করাসহ সচেতনতা মূলক কার্যক্রম চলমান রয়েছে।

 

জিএন/এইচ

ইমেইলঃ news.gouripurnews@gmail.com