ময়মনসিংহবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪

গৌরীপুর উপজেলাকে মডেল হিসেবে গড়তে চাই…সোমনাথ সাহা

স্টাফ রিপোর্টার
জুন ১৩, ২০২৪ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সকলের সার্বিক সহযোগিতা, পরামর্শ ও মতামতের ভিত্তিতে গৌরীপুর উপজেলাকে মডেল হিসেবে গড়ে তোলার প্রতিশ্রæতি ব্যক্ত করেছেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা। বৃহস্পতিবার (১৩ জুন) শপথ গ্রহন শেষে গৌরীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সুধী সমাবেশে এই প্রতিশ্রæতি ব্যক্ত করেন তিনি।

 

সুধী সমাবেশে তিনি বলেন-‘আমাকে যারা মুল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তাদের কাছে আমি ও আমার পরিবার চির কৃতজ্ঞ ও ঋনী। আমি আপনাদের সেবক হিসেবে থাকতে চাই।’

 

তিনি আরও বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনা মোতাবেক জনগণকে পাশে নিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে এলাকায় সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করবেন তিনি।

 

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বিশিষ্ট আইনজীবী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টির সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- সাবেক এমপি ও প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহাম্মদ, সাবেক পৌর মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি, জেলা পরিষদের সদস্য মুহাম্মদ গোলাম সামদানী খান সুমন, টানা দ্বিতীয় বারের নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াছমিন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সহনাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহি দাস আচার্য্য, বোকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আল মুকতাদির শাহীনসহ আরও অনেকেই।

ইমেইলঃ news.gouripurnews@gmail.com