ময়মনসিংহরবিবার , ১৬ জুন ২০২৪

ভাতিজার হাত ধরে উধাও চাচি

অনলাইন ডেস্ক
জুন ১৬, ২০২৪ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আপন ভাতিজার হাত ধরে ঘর ছেড়েছেন এক প্রবাসীর স্ত্রী। গত বুধবার (১২ জুন) রাতে পৌরসভার সৈয়দগাঁও পূর্বপাড়া এলাকায় চাচি-ভাতিজার ঘর ছাড়ার ঘটনা ঘটে।

তাঁরা হলেন ওই গ্রামের প্রবাসী মুকুল মিয়ার স্ত্রী সবিতা আক্তার (২১) ও জাকির হোসেনের ছেলে সাকিল (২০)। সম্পর্কে সবিতা ও সাকিল চাচি-ভাতিজা। সবিতা আক্তারের দুই বছরের এক কন্যাসন্তান রয়েছে।

এ ঘটনায় গত বৃহস্পতিবার (১৩ জুন) প্রবাসীর ছোট ভাই খাইরুল ইসলাম পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় তিন বছর আগে একই উপজেলার হোসেন্দী নামাপাড়া গ্রামের মকবুল হোসেন ওরফে বকুল মিয়ার মেয়ে সবিতা আক্তারের সঙ্গে বিয়ে হয় সৈয়দগাঁও পূর্বপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মুকুল মিয়ার। বিয়ের চার মাস পর মুকুল মিয়া প্রবাসে চলে যান। এ সুযোগে ভাতিজা সাকিলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন সবিতা আক্তার। বিষয়টি জানাজানি হলে মুকুলের পরিবার থেকে সবিতাকে সতর্ক করা হয়। কিন্তু তাতে তিনি সাড়া না দিয়ে স্বামীর নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে বুধবার রাতে ভাতিজা সাকিলের সঙ্গে পালিয়ে যান।

প্রবাসী মুকুল মিয়া বলেন, ‘ঘটনার এক দিন আগেও আমি আমার স্ত্রীর কাছে ৫০ হাজার টাকা পাঠিয়েছি। এ ছাড়া ঘরে থাকা নগদ আড়াই লাখ টাকা ও বিয়ের স্বর্ণালংকার নিয়ে আমার ভাতিজার সঙ্গেই পালিয়েছেন আমার স্ত্রী। এই কষ্টের কথা কার কাছে বলব।’

অভিযুক্ত সাকিলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান টিটু বলেন, ‘এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

 

জিএন/এইচ

ইমেইলঃ news.gouripurnews@gmail.com