ময়মনসিংহশনিবার , ১৬ জুলাই ২০২২

ময়মনসিংহে গরু ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার
জুলাই ১৬, ২০২২ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

 ময়মনসিংহে কোরবানীর দুই গরু ডাকাতির ঘটনায় ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে (ডিবি) পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ও দুটি মোবাইল উদ্ধার করা হয়।

শনিবার (১৬ জুলাই) বিকালে জেলা গোয়েন্দা শাখা কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার (১৫ জুলাই) দ্বিবাগত রাতে শেরপুর ও গাজীপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার আব্দুল কাদিরের ছেলে মো:হৃদয় খান ওরফে মানিক (২৪) ও মো: জসিম (২৬), একই জেলার আব্দুর রহমানের ছেলে মো: সাজেদুল ইসলাম সৈকত (২০), গাজীপুর জেলার মো: দুলাল মিয়ার ছেলে মো: সাব্বির হোসনে (১৯), মো:নাঈম (১৯)।

তারা প্রত্যেকেই গাজীপুরে ভাড়া বাসায় বসবাস করতেন। এবিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, গত ৮ জুলাই নারায়নগঞ্জ সিদ্দিরগঞ্জ এলাকার বাসিন্দা আল আমিন শেরপুর জেলার নকলা থেকে কোরবানী দেয়ার উদ্দেশে ২ লক্ষ ৭৬ হাজার টাকা দিয়ে দুটি গরু কিনেন এবং গরু কিনে তার কাছে ৮৫ হাজার টাকা অবশিষ্ট ছিল। গরু কিনে নারায়গঞ্জ সিদ্দিরগঞ্জের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে ভোররাত ৪ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা থানাধীন ভান্ডাব এসএনএস সিএনজি পাম্পের উত্তর পাশের কবর স্থান রোড এলাকায় পৌছালে একদল ডাকাত দল তাদের পথরোধ করে দুটি গরু, নগদ ৮৫ হাজার টাকা ও ৩ টি মোবাইল নিয়ে ছিনিয় নিয়ে যায়।

পরে এই ঘটনায় দিন আল আমিন বাদী হয়ে ভালুকা থানায় মামলা দায়েন করেন। ওই মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে। তবে, গরু দুটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান তিনি।

গৌরীপুর নিউজ/এইচএসএস

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com