ময়মনসিংহরবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জে জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদকের আত্মহত্যা

বোরহান উদ্দিন, ঈশ্বরগঞ্জ
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে উপজেলার জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম (৩২)। রোববার ভোরে ময়মনসিংহ সদরের চরপাড়া মোড় এলাকায় অবস্থিত সরগরম হোটেলের ২য় তলায় আত্মহত্যা করেন।

জানা যায়, তিনি দীর্ঘ দিন ধরে ঋণে জর্জরিত ছিলেন। কিছু লোকের কাছে জাহাঙ্গীর নিজেও টাকা পেতেন। শনিবার দিবাগত রাতে জাহাঙ্গীর তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে ঈশ্বরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমান (রাসেল), কাকনহাটি গ্রামের হাছেন আলীর ছেলে কাঞ্চন মিয়া ও কাঞ্চন মিয়ার ছেলে মিলন, সুজন ও অন্তরকে তার মৃত্যুর জন্য দায়ী বলে উল্লেখ করেছেন। ধারণা করা হচ্ছে রোববার ভোরের দিকে তিনি আত্মহত্যা করেছেন। ময়মনসিংহের সরগরম হোটেল থেকে পুলিশ জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে নিহতের এক আত্মীয় (স্ত্রীর ভাই) বাবুল মিয়া বলেন, জাহাঙ্গীর শারীরিকভাবে ভীষণ অসুস্থ ছিল। ব্যবসাও ভাল যাচ্ছিল না। জাহাঙ্গীর অনেকের কাছে টাকা পাওনা ছিল এবং তার কাছেও অনেকে টাকা পেতো। তিনি ৩ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। তবে প্রকৃত ঘটনা সম্পর্কে পুলিশের তদন্তের পর জানা যাবে বলে জানান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখা হবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com