ময়মনসিংহশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জে সার ডিলারকে কৃষি কর্মকর্তার হুমকি

বোরহান উদ্দিন, ঈশ্বরগঞ্জ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএডিসির সার ডিলারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে উপ-সহাকারী কৃষি কর্মকর্তার বিরুদ্ধে। কর্মকর্তার এমন হুমকি পেয়ে বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি কর্মকর্তাকে বিষয়টি জানান ডিলার। এ সময় নিজের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কার কথা বলেন ডিলার মোরশেদ।

জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নে বিএডিসি সার ডিলার হিসেবে ২০১৯ সালে নিয়োগ পান মোর্শেদ আলী। ওই ইউনিয়নে উপসহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন মো. ছাইদুর রহমান। মোর্শেদ আলী ও ছাইদুর রহমানের মধ্যে কথার দুটি অডিও রেকর্ড রয়েছে। একটিতে ২০হাজার টাকা দাবি করেন উপ-সহকারি কৃষি কর্মকর্তা ছাইদুর রহমান। ডিলার মোরশেদ সেই রেকর্ড নিজের কাছে সংরক্ষণ করে কৃষি কর্মকর্তাকে সতর্ক করে দেন।

ডিলারকে দেওয়া হুমকিতে উপসহকারী কৃষি কর্মকর্তা মো. সাইদুর রহমান বলেন- ‘তোর কল্লাডা রাখবাম এক জাগাত (জায়গায়), বডিডা রাখবাম এক জাগাত’। তোরে যদি অহন পাই পাড়া মাইর‌্যা ফুডায়া ফালবাম।’ গত বুধবার মুঠোফোনে কৃষি কর্মকর্তার এমন হুমকি দেওয়ার পর বৃহস্পতিবার উপজেলা কৃষি অফিসারের কাছে নালিশ নিয়ে যান ডিলার মোর্শেদ। সেখানে উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদারের কাছে গিয়ে ঘটনার বিস্তারিত জানায় ডিলার মোর্শেদ। ওই সময় সেখানে উপস্থিত সাইদুর রহমান মজা করে টাকা চেয়েছিলেন বলে জানান। আর হুমকির বিষয়টি নিজের ভুল হয়েছে বলে স্বীকার করেন।

ডিলার মোর্শেদ আলী বলেন, হুমকির পর তিনি নিরাপত্তা হীনতায় ভুগছেন। যে কোনো সময় তার ক্ষতি করা হতে পারে। বিচারের জন্য তিনি কর্মকর্তার কাছে গেছেন।

উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার বলেন, সার ডিলারের সঙ্গে ওই কর্মকর্তার বিষয়টি তার নজরে আসায় ব্যাখ্যা চাওয়া হবে কর্মকর্তার কাছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com