ময়মনসিংহরবিবার , ৩ মার্চ ২০২৪

ঈশ্বরগঞ্জে থানায় বিচার না পেয়ে, ইউএনও অফিসে ভুক্তভোগী পরিবার

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৩, ২০২৪ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পরও মামলা রেকর্ড না হওয়ায় ভুক্তভোগী পরিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অবস্থান নিয়েছেন।

এসময় তাঁরা মামলা রেকর্ড ও সু-বিচারের দাবিতে নির্বাহী কর্মকর্তা বরাবরে পুনরায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের সাহেব নগর গ্রামের পাঞ্জু মিয়ার পরিবারের সাথে একই গ্রামের কালা চানদের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধের চলে আসছিল। এ বিরোধের জের হিসেবে প্রতিপক্ষ কালা চানের লোকজন গত ২২ ফেব্রুয়ারি সশস্ত্র অবস্থায় পাঞ্জু মিয়া বাড়িতে প্রবেশ করে মারপিঠ করে তার স্ত্রী আনোয়ারা (৩৫) ও মা হামিদা খাতুন (৬০)কে পিটিয়ে গুরতর জখম করে।

এ ব্যাপারে গত ২৭ ফেব্রুয়ারি ঈশ্বরগঞ্জ থানায় ৪ জনকে আসামী করে পাঞ্জু মিয়া একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের ৬দিন পরও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও মামলা রুজু না করায় আসামিদের হুমকিতে বাদী পাঞ্জু মিয়ার পরিবার প্রাণ নাশের ভয়ে বাড়ি ঘর ফেলে পালিয়ে বেড়াচ্ছেন। এমতাবস্থায় রবিবার নির্বাহী অফিসারের কার্যালয়ে পাঞ্জু ও তার পরিবারের লোকজন বিচারের দাবিতে অবস্থান নেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম প্রিন্স ভুক্তভোগীদের কথা শুনেন এবং ও লিখিত অভিযোগটি তদন্তপূর্বক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য থানা ভারপ্রাপ্ত বরাবর প্রেরণ করেন।

এ ব্যপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান জানান, অফিসিয়াল কাজের ব্যস্থতায় মামলা রুজু করতে বিলম্ব হয়েছে। শিগ্রই মামলা রেকর্ড করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

জিএন/এইচ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com