শেরপুরে ঈদের দিনে শিশুকে ধর্ষণের চেষ্টা

জেলা প্রতিনিধি
প্রকাশিত : বুধবার ৫ জুন, ২০১৯ /

শেরপুরের শ্রীবরদী উপজেলায় শিশুকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার নাম আকরাম (৪০)। বাড়ি উপজেলার শালমারা গ্রামে। বুধবার বিকেলে উপজেলার শালমারা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশুটি ঢাকার একটি বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ালেখা করে। ঈদুল ফিতর উপলক্ষে শিশুটি তার বাবার সঙ্গে শ্রীবরদীর গ্রামের বাড়িতে বেড়াতে আসে। বুধবার বেলা আড়াইটার দিকে প্রতিবেশী আকরাম শিশুটিকে ফুসলিয়ে উপজেলার একটি মাদরাসার পরিত্যক্ত ঘরে নিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। একপর্যায়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে আকরাম। এ সময় শিশুটির ডাক-চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার ও আকরামকে আটক করে। পরে তাকে শ্রীবরদী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইফতেখার রেজা বলেন, প্রাথমিক পরীক্ষায় শিশুটিকে ধর্ষণ চেষ্টার প্রমাণ পাওয়া গেছে। তবে অধিকতর পরীক্ষা করার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক আকরামকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :