ময়মনসিংহমঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০

মাস্ক ব্যবহার নিশ্চিতে কঠোর হবে ময়মনসিংহ পুলিশ

জেলা প্রতিনিধি
নভেম্বর ১০, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

শীতে করোনা সংক্রামণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সর্বক্ষেত্রে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে কঠোর হওয়ার ইঙ্গিত দিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান।

তিনি বলেন, ইতোমধ্যে বিভিন্ন দেশে নতুন করে করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। আমাদের দেশে এটি মোকাবেলা করতে হবে যথাযথভাবে। সেজন্য সরকার নতুন করে মাস্ক পরার যে নির্দেশনা দিয়েছে তার পুরোপুরি বাস্তবায়নে কাজ করবে পুলিশ। যারা মাস্ক ব্যবহার করবে না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলবার (১০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা পুলিশের উদ্যোগে নগরীর পাটগুদাম ব্রিজ মোড়ে করোনা সচেতনতামূলক প্রচারণা ও লিফলেট বিতরণ কার্যক্রমে পুলিশ সুপার এসব কথা বলেন।

পরে জনসাধারণ ও গণপরিবহনের চালক-সহকারীদের মাঝে নিরাপত্তা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করা হয়। সেইসাথে গণপরিবহনগুলোতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ট্রাফিক পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দেন পুলিশ সুপার।

এসময় অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজাহান মিয়া, ফজলে রাব্বি, জয়িতা শিল্পী, হাফিজুর রহমান, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ, জেলা ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com