ময়মনসিংহশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩

বিএনপি হচ্ছে বিষধর সাপ : আহমদ হোসেন

নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, কী মনে করেছ তোমরা? আওয়ামী লীগ ক্ষেপলে কী হয়, তা তোমাদের বাপ-দাদাদের জিজ্ঞেস কর। আওয়ামী লীগ ক্ষেপলে ইয়াহিয়া খান, আইয়ুব খান, মোনায়েম খাঁ টিকে না। তোমাদের নেতা বেগম জিয়া চুরি করেছে, সোজা হয়ে গেছে না? দণ্ড হয়েছে না? উনি নাকি আপসহীন বেগম জিয়া, এখন কী আপসহীন আছে?

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ নগরের জিমনেসিয়াম মাঠে জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে বিষধর সাপ হিসেবে আখ্যা দিয়ে আহমদ হোসেন বলেন, ওই সাপের দাঁত আমরা ভেঙে দেব।

তিনি আরও বলেন, বিএনপিতে কোনো ড্রাইভার নেই। নির্বাচনে না এলে এবার কবরে চলে যাবেন সবাই। এই দেশে গণ-অভ্যুত্থান হয়েছে সামরিক শাসনের বিরুদ্ধে। আইয়ুব খানের বিরুদ্ধে। জিয়াউর রহমানের বিরুদ্ধে হত কিন্তু তিনি মারা গেছেন। এরশাদের বিরুদ্ধে হয়েছে। কোনো দিন নির্বাচিত সরকারের বিরুদ্ধে গণ-অভ্যুত্থান হয় না। তোমরা পারলে দেশ ছাড়, এই বাংলাদেশ তোমাদের জন্য না। বঙ্গবন্ধু ১৬ কোটি মানুষের জন্য এই বাংলাদেশ তৈরি করে দিয়ে গেছেন। শেখ হাসিনার নেতৃত্বে রাজনৈতিক লড়াইয়ে আমরা আছি।

উল্লেখ্য, ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে আজ শনিবার শান্তি সমাবেশ করে জেলা ও মহানগর আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত প্রমুখ।

 

গ/ন

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com